• f
  • t
  • g+

আবারো আইসিইউতে সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু

আপলোড : ঢাকা , বুধবার, ০৭ এপ্রিল ২০২১

কুমিল্লা প্রতিদিন :
  • আক্কাস আল মাহমুদ হৃদয়
image

রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (বার অ্যাসোসিয়েশন) নব-নির্বাচিত সভাপতি ও সাবেক আইনমন্ত্রী এবং কুমিল্লা-৫ আসনের এমপি অ্যাডভোকেট আবদুল মতিন খসরুকে ফের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

সাবেক এই মন্ত্রীর ব্যক্তিগত সহকারী অ্যাডভোকেট মো. মাহিন মঙ্গলবার (৬ এপ্রিল) সাংবাদিকদের এ তথ্য জানান।

এর আগে, গত ২৮ মার্চ রাতে তাকে আইসিইউতে নেয়া হয়েছিল। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসা নিচ্ছিলেন নব-নির্বাচিত সভাপতি ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু।

পরে তাকে গত ৩১ মার্চ আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছিল। আজ আবারো তাকে আইসিইউতে নেয়া হলো।

আব্দুল মতিন খসরুর ব্যক্তিগত সহকারী অ্যাডভোকেট মো. মহিন গত ৩১ মার্চ বলেছিলেন, শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় আইসিইউ থেকে তাকে সাধারণ কেবিনে স্থানান্তর করা হয়েছিল।

এরপর তার করোনা পরীক্ষা করা হয়েছিল, গত ১ এপ্রিল করোনার রিপোর্ট নেগেটিভ হয়। কিন্তু হঠাৎ করে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ার পরে আজ তাকে আইসিইউতে নেয়া হয়েছে।

মহিন জানান, এর আগে গত ১৫ মার্চ আব্দুল মতিন খসরু সংসদ সচিবালয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১৬ মার্চ সকালে তার রিপোর্টে করোনা পজিটিভ আসে। ওইদিনই তাকে সিএমএইচে ভর্তি করা হয়।

গত ১৬ মার্চ সাবেক এই আইনমন্ত্রী নিজেই করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কথা জানান। আক্রান্ত হওয়ার পর থেকে তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থা খারাপ হলে তাকে আইসিউইতে নেয়া হয়।

এ খবর শুনার পর কুমিল্লা-৫ আসন(বুড়িচং- ব্রাহ্মণপাড়া) আওয়ামীলীগের নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন মসজিদে রোগ মুক্তির জন্য দোয়া কামনা করেন।