• f
  • t
  • g+

বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট ক্যান্সার আক্রান্তকে অর্থ সহায়তা

আপলোড : ঢাকা , বুধবার, ০৫ আগস্ট ২০২০

কুমিল্লা প্রতিদিন :
  • প্রতিবেদক, কুমিল্লা প্রতিদিন
image

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা ইউনিয়নের বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট আত্মমানবতার সেবায় নিয়োজিত স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ক্যান্সার আক্রান্ত রোগী জেসমিন বেগম কে ১,২৩,৬০০/(এক লক্ষ তেইশ হাজার টাকা)নগদ হস্তান্তর করা হয়েছে। বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট তাদের প্রথম কর্মসূচি হাতে নিয়ে দারুণ সাড়া পেয়েছে। সাহসী উদ্যমী তারুণ্যনির্ভর এ সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন বাহরাইন প্রবাসী ফজলু মজুমদার। এই সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য গ্রামের অবহেলিত জনপদ কে আধুনিকায়ন করা এবং শিক্ষা চিকিৎসা সর্বাবস্থায় হতদরিদ্রদের সর্বাত্মক সহযোগিতা করা। গ্রাম থেকে সর্ব ধরনের অনিয়ম দূরীকরণে এই সংগঠন নিরলস কাজ করে যাবে বলে প্রতিজ্ঞাবদ্ধ এবং সকল অনিয়ম উপেক্ষা করে গ্রামকে একটি আদর্শিক গ্রাম হিসাবে তৈরি করার জন্য কর্ম পরিকল্পনা হাতে নিচ্ছে।

সংগঠনের সভাপতি বিএম আবুল কাশেম ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্টিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাইয়ারা ১ নং ওয়ার্ড মেম্বার জনাব মোঃ মনির উদ্দীন সাবলু,

বিশেষ অতিথি ছিলেনঃজনাব,মোঃইউসুফ মজুমদার(মানিক),জনাব,ডাঃমোঃআবু-বক্কর মজুমদার,বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন বাইয়ারা প্রবাসী কল্যান ইউনিট স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্যঃজনাব,ডাঃআহসান উল্ল্যাহ্,জনাব,শাহাদাত হোসেন সুমন,জনাব,শাহজাহান সাজু

জনাব,এয়াকুব আলী খোকন।

বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক জনাব,গাজী মোঃ মনিরুজ্জামান(মনির),প্রচার সম্পাদকঃমাহফুজুল ইসলাম(মুন্না)

বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন নাঙ্গলকোট সাংবাদিক সমিতির সভাপতি জনাব বাপ্পি মজুমদার ইউনুস,সাংবাদিক নাঈম উদ্দিন জনাব,মাষ্টার ওমর ফারুক,জনাব,মাওলানা মফিজুর রহমান,জনাব,মোঃআব্দুল হক মজুমদার,জনাব,মোঃকামাল হোসেন রাসেল,জনাব,হাসান মাহমুদ রিপন,জনাব,মোঃদুঃখু মিয়া আরো উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য জনাব,খোরশেদ আলম সুমন,জনাব,ফোরকান হোসেন মুন্সি সহ সমাজের সম্মানিত ব্যাক্তিবর্গ গন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট সেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা উপদেষ্টা জনাব,মাসুদ আলম রনি।

অনুষ্ঠানের সর্বাঙ্গীন সফলতা কামনা করে এবং সংগঠনের সফলতা প্রার্থনায় দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়