• f
  • t
  • g+

ব্রাক্ষণপাড়ায়

আমাদের যুব সংঘ সংগঠনের শুভ উদ্বোধন ও বৃক্ষ রোপন কর্মসূচি

আপলোড : ঢাকা , সোমবার, ০৩ আগস্ট ২০২০

কুমিল্লা প্রতিদিন :
  • প্রতিবেদক, কুমিল্লা প্রতিদিন
image

কুমিল্লার ব্রাক্ষনপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়নের ৮টি গ্রামের শিক্ষিত যুব সমাজের উদ্যেগে 'আমাদের স্বপ্ন যুব সংঘ' নামে একটি সেচ্ছাসেবী সামাজিক সংগঠনের

শুভ উদ্বোধন ও আত্নপ্রকাশ এবং বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয় । রোববার উপজেলার এম. এ চন্ডিপুর রেজাউল হক উচ্চ বিদ্যালয়ের হল রুমে সংগঠন উদ্বোধন উপলক্ষে ২০কেজি ওজনের কেক কাটা শেষে বিদ্যালয় মাঠে , রাস্তার পাশে অতিথি বৃন্দ বৃক্ষ রোপন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মালাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান এ, কে,এম আজাদ ভূঁইয়া ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক প্রদীপ কুমার সাহ এবং সার্বিক তত্ত্বাবধানে ও পরিচালনায় ছিলেন মোঃজাকির হোসেন।

সার্বিক দায়িত্বে ছিলেন সংগঠনের উদ্যোক্তা ও এসরোটেকস গ্রুপের উৎপাদন কর্মকর্তা মোঃ আবু হানিফ।

প্রধান পৃষ্ঠপোষক হিসেবে বক্তব্য রাখেন ডা. মোঃজহিরুল হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-সাবেক চেয়ারম্যান মোঃজাহাজ্ঞীর আলম ভূইয়া,

সাবেক পিপি, জেলা আইন জীবি সমিতির সাবেক কোষাধ্যক্ষ ও দুদকের পিপি অ্যাডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম ভূইয়া, সমাজ সেবক মোঃ ফরিদ উদ্দিন ভূইয়া, বিশিষ্ট সমাজ সেবক মোঃ এনামুল হক মাসুদ,

মোঃ অহিদ মেম্বার, মোঃ জামাল উদ্দিন সরকার (মেম্বার),চন্ডিপুর উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠাতা হারুনুর রশিদ ভূইয়া, কুমিল্লা চক্ষু হাসপাতালের কো-অর্ডিনেটর মোঃ মামুনুর রশীদ ভূইয়া, সহকারী শিক্ষক যথাক্রমে মোঃ আমিনুল ইসলাম, মোঃ শওকত আলী ভূইয়া, মোঃ আতিকুল্লাহ ভূইয়া প্রমুখ।

প্রাথমিক ভাবে ১০৩ জন সদস্য নিয়ে সংগঠনের আত্নপ্রকাশ হয়েছে। সদস্য ভর্তি অব্যাহত থাকবে।